ওমান স্বর্ণের রেট 2024 – ওমান সোনার দাম কত?

ওমান স্বর্ণের রেট কত? স্বর্ণের রেট ওমান কত কিংবা আজকের সোনার দাম ওমান কত টাকা হতে পারে সেই সংক্রান্ত যাবতীয় তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

অর্থাৎ আপনি হয়তো এই সম্পর্কে জানেন যে পৃথিবীতে যে সমস্ত বৃহৎ কারেন্সির দেশ রয়েছে সেগুলোর মধ্যে থেকে দ্বিতীয় অবস্থানে রয়েছে ওমান। তবে ওমানের স্বর্ণের বাজার কেমন? কিংবা স্বর্ণের রেট কেমন হতে পারে?

ওমান স্বর্ণের রেট কত?

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আজকের সোনার রেট ওমান কিংবা ওমান স্বর্ণের রেট কত টাকা হতে পারে সেই সংক্রান্ত যাবতীয় তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

gold rate Oman 1 GRAMS Omanবাংলাদেশী টাকা
GRAM GOLD 24K৬,৭৯৩.২২ টাকা
GRAM 22K৬,২৩৭.৫৯ টাকা
GRAM 21K৫,৯৪৪.৪২ টাকা
GRAM 18K৫,০৯৫.৬১ টাকা

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হলো সর্বশেষ আপডেট করা তথ্য থেকে আপনি যদি বিভিন্ন ক্যারেট স্বর্ণ ক্রয় করে নিতে চান, তাহলে আপনাকে যত টাকা খরচ করতে হবে তার একটি হিসাব।

এবার আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন বাংলাদেশের বর্তমান সময়ে স্বর্ণের রেট এর তুলনায় ওমানের অভ্যন্তরে স্বর্ণের রেট কম রয়েছে। তবে এর পরিমাণ যেকোন সময় বেড়ে যেতে পারে।

ওমানের সোনার দাম কত টাকা ওমান স্বর্ণের রেট কত টাকা সেই সংক্রান্ত তথ্য নিয়ে যখন আপনি রিসার্চ করবেন তখন এই সম্পর্কে জেনে নিতে পারবেন যে পৃথিবীতে যে সমস্ত দেশে ন্যায্যমূল্যের স্বর্ণ ক্রয় করা যায় তার মধ্যে থেকে অন্যতম একটি দেশের নাম হল ওমান।

সেজন্য, আপনি যদি ওমানের প্রবাসী হয়ে থাকেন এবং সেই দেশ থেকে স্বর্ণ ক্রয় করে নিতে চান কিংবা আপনি যদি স্বর্ণ ক্রয় করে নেয়ার ইচ্ছা পোষণ করেন তাহলে সেই দেশের অভ্যন্তরে থেকে স্বর্ণ ক্রয় করে নেয়ার কাজ সম্পন্ন করে নিতে পারেন।

কারণ এতে করে আপনি ন্যায্যমূল্যের স্বর্ণ ক্রয় করে নিতে পারবেন এবং কোন রকমের ঝুক্তি ছাড়াই সোনার রেট সংক্রান্ত বিষয়াদি সম্পর্কে জেনে নিতে পারবেন।

ওমান স্বর্ণের রেট নিয়ে সচরাচর জিজ্ঞাসা?

ওমানে ২৪ ক্যারেট সোনার দাম কত?

ওমানে 24 ক্যারেট স্বর্ণের দাম হল: ৬,৭৯৩.২২ টাকা।

আপনি যদি সবচেয়ে ব্যয়বহুল স্বর্ন হিসেবে 24 ক্যারেট স্বর্ণ ক্রয় করে নিতে চান, তাহলে আপনাকে সর্বমোট খরচ করতে হয়: ৬,৭৯৩.২২ টাকা।

পৃথিবীর এরকম অনেক দেশ রয়েছে যে সমস্ত দেশে 24 ক্যারেট স্বর্ণ বিক্রি করা হয় না। তবে ওমানের অভ্যন্তর থেকে আপনি চাইলে খাটি 24 ক্যারেট স্বর্ণ ক্রয় করে নিতে পারবেন।

ওমানের 22 ক্যারেট স্বর্ণের দাম কত?

ওমানের 22 ক্যারেট স্বর্ণের দাম হল: ৬,২৩৭.৫৯ বাংলাদেশী টাকা

অর্থাৎ আপনি যদি ওমানে ভেতরে কোন একটি রেজিস্টার কৃত স্বর্ণের দোকান থেকে 22 ক্যারেট স্বর্ণ ক্রয় করে নেয়ার ইচ্ছা পোষণ করেন, সেক্ষেত্রে আপনাকে সর্বমোট খরচ করতে হবে: ৬,২৩৭.৫৯ বাংলাদেশী টাকা।

তবে যে কোন সময় এই দামের পরিমাণ কমে যেতে পারে কিংবা বেড়ে যেতে পারে।

ওমানে 18 ক্যারেট স্বর্ণের দাম কত?

ওমানে 18 ক্যারেট স্বর্ণের দাম হল: ৫,০৯৫.৬১ টাকা।

আপনি যদি 18 ক্যারেট স্বর্ণ ক্রয় করে নেয়ার ইচ্ছা পোষন করেন, তাহলে ওমানের অভ্যন্তর থেকে ১৮ ক্যারেট স্বর্ণ ক্রয় করে নিতে হলে আপনাকে সর্বমোট খরচ করে নিতে হবে: ৫,০৯৫.৬১ টাকা।

উপরে যে সমস্ত দামের হিসাব সমীকরণ দেয়া হয়েছে সেই ন্যায্য দামে আপনি চাইলে ওমান অভ্যন্তর থেকে স্বর্ণ কিংবা সোনা ক্রয় করে নিতে পারবেন।

আজকের সোনার দাম ওমান কত টাকা হতে পারে? ওমান সোনার দাম কত? কিংবা ওমান স্বর্ণের রেট কত? সে সংক্রান্ত যাবতীয় তথ্য আজকের এই আর্টিকেলে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে।

সেজন্য আপনি যদি এই সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান, তাহলে আমাদের এই আর্টিকেলটি শেষপর্যন্ত দেখে নিতে পারেন। এছাড়াও স্বর্ণের রেট সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নেয়ার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

আপনি যদি আমাদের ওয়েবসাইটের হোমপেইজে অর্থাৎ আজকের গোল্ড রেট ওয়েবসাইটের প্রথম পেইজে ভিজিট করেন, তাহলে স্বর্ণের রেট সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নিতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top