আজকের সোনার বাজার মূল্য – আজকের স্বর্ণের দাম বাংলাদেশে কত

আপনি যদি সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী, আজকের সোনার বাজার মূল্য সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত যাবতীয় তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

অর্থাৎ ভিন্ন ভিন্ন পরিমাণে আপনি যদি আজকে স্বর্ণ ক্রয় করে নিতে চান তাহলে সেক্ষেত্রে স্বর্ণ ক্রয় করার জন্য আজকের গোল্ড রেট কত হতে পারে সেই সংক্রান্ত তথ্য এখান থেকে জেনে নেয়া সম্ভব।

যেমন, আপনি যদি আজকে 1 ভরি স্বর্ণ ক্রয় করেন তাহলে বাংলাদেশে অভ্যন্তরে ক্রয় করে নেয়ার জন্য আপনাকে কত টাকা খরচ করতে হবে, সেই সংক্রান্ত তথ্য সহ যাবতীয় তথ্য এখানে আলোচনা করা হবে ।

আজকের সোনার বাজার মূল্য

সর্বশেষ, আপডেট করা তথ্য অনুযায়ী আপনি যদি আজকের বাংলাদেশের স্বর্ণের মূল্য সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

১ ভরি সোনার মূল্য কত?

আপনি যদি বাংলাদেশে অভ্যন্তরে ১ ভরি স্বর্ণ করে নিতে চান, তাহলে আপনাকে যত টাকা খরচ করতে হবে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

[table “10” not found /]

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো বাংলাদেশে অভ্যন্তরে এক ভরি স্বর্ণ ক্রয় করে নেয়ার জন্যে আপনাকে কত টাকা খরচ করতে হবে সেই সংক্রান্ত তথ্য।

22 ক্যারেট সোনার দাম কত?

এছাড়াও আপনি যদি আজকের সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী 22 ক্যারেট সোনার দাম সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

সোনার পরিমাণবাংলাদেশি টাকা ৳
১ গ্রাম১০,০৫৫ টাকা।
১ ভরি১,১৭,২৪১ টাকা।
১ আনা৭,২৪০ টাকা।
১ রতি১,২০৭ টাকা।
১ তোলা১,১৭,২৪১ টাকা।
১০ গ্রাম১,০০,৫৫০ টাকা।
১ কেজি১০,০৫,৫০০ টাকা।

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো বাংলাদেশে অভ্যন্তর থেকে 22 ক্যারেট স্বর্ণ ক্রয় করে নেয়ার জন্য বাংলাদেশ জুয়েলারি সমিতি কর্তৃক নির্ধারিত দাম।

21 ক্যারেট সোনার দাম কত?

এছাড়াও স্বর্ণের দাম হিসেবে আপনি যদি আজকের জন্য বাংলাদেশ জুয়েলারি সমিতি কর্তৃক নির্ধারিত 21 ক্যারেট সোনার দাম জেনে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত নিচে থেকে জেনে নিতে পারেন।

সোনার পরিমাণবাংলাদেশি টাকা ৳
১ গ্রাম৯,৫৯৮ টাকা।
১ ভরি১,১১,৯১৩ টাকা।
১ আনা৬,৯১১ টাকা।
১ রতি১,১৫২ টাকা।
১ তোলা১,১১,৯১৩ টাকা।
১০ গ্রাম৯৫,৯৮০ টাকা।
১ কেজি৯,৫৯,৮০০ টাকা।

উপরে যে তথ্যটি তুলে ধরা হয়েছে সেটি হলো বাংলাদেশ জুয়েলারি সমিতি কিংবা বাজুস কর্তৃক নির্ধারিত 21 ক্যারেট স্বর্ণের দাম কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য।

18 ক্যারেট সোনার দাম কত

এছাড়াও আপনি যদি আজকের জন্য 18 ক্যারেট সোনার দাম সংক্রান্ত যান তথ্য জেনে নিতে চান তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

সোনার পরিমাণবাংলাদেশি টাকা ৳
১ গ্রাম৮,২২৭ টাকা।
১ ভরি৯৫,৯২৭ টাকা।
১ আনা৫,৯২৩ টাকা।
১ রতি৯৮৭ টাকা।
১ তোলা৯৫,৯২৭ টাকা।
১০ গ্রাম৮২,২৭০ টাকা।
১ কেজি৮,২২,৭০০ টাকা।

আপনি যদি আজকে সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আজকের জন্য 18 ক্যারেট সোনার দাম কত, সেই সম্বন্ধে তথ্য জেনে নিতে চান তাহলে সেটি উপরে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

1 গ্রাম স্বর্ণের বাজার মূল্য কত?

আপনি কি আজকের জন্য 1 গ্রাম স্বর্ণের বাজার মূল্য সংক্রান্ত তথ্য জেনে নিতে চান? তাহলে আর দেরি না করে এখনি নিচে থেকে এক গ্রাম স্বর্ণের দাম জেনে নিন।

সোনার পরিমাণবাংলাদেশি টাকা ৳
22 ক্যারেট সোনার দাম১,১৭,২৪১ টাকা।
21 ক্যারেট সোনার দাম১,১১,৯১৩ টাকা।
18 ক্যারেট সোনার দাম৯৫,৯২৭ টাকা।
সনাতন পদ্ধতিতে৭৯,৩১১ টাকা।

উপরে উল্লেখিত তথ্যটি হল আজকের জন্য সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী 1 গ্রাম স্বর্ণ ক্রয় করার জন্য আপনাকে যত টাকা খরচ করতে হবে এই সংক্রান্ত একটি তথ্য।

পুরাতন স্বর্ণের দাম কত?

যেকোনোভাবে আপনি যদি পুরাতন স্বর্ণ ক্রয় করে নিতে চান, সেক্ষেত্রে পুরাতন স্বর্ণ ক্রয় করেন এজন্য আপনাকে কত টাকা খরচ করতে হবে?

বিভিন্ন পরিমাণে পুরাতন স্বর্ণ ক্রয় করে নেয়ার জন্য আপনাকেও যত টাকা খরচ করতে হবে, সেই সংক্রান্ত যাবতীয় তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিন।

পুরাতন সোনাদাম
1 গ্রাম5790 টাকা
10 গ্রাম57900 টাকা
100 গ্রাম579000 টাকা
1 ভরি67534 টাকা
1 আনা4220 টাকা
1 রতি703 টাকা
1 কেজি5790000 টাকা

উপরে যে তথ্যটি তুলে ধরা হয়েছে সেটি হলো বিভিন্ন পরিমাণে আপনি যদি আজকের জন্য পুরাতন স্বর্ণ ক্রয় করে নিতে চান, তাহলে আপনাকে কত টাকা খরচ করতে হতে পারে সেই সংক্রান্ত একটি তথ্য।

আজকের সোনার বাজার মূল্য, কিংবা আজকের স্বর্ণের দাম বাংলাদেশে কত টাকা সেই সংক্রান্ত যাবতীয় তথ্য উপরে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে।

আজকের সোনার বাজার মূল্য, কিংবা আপনি যদি আজকের স্বর্ণের দাম বাংলাদেশে কত সে সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান সেই সংক্রান্ত তথ্য উপরে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

তাহলে, আর দেরি কেন? এখনই উপরে উল্লেখিত তথ্য থেকে সংগ্রহ করে নিন, আজকের সোনার বাজার মূল্য কিংবা বাংলাদেশে আজকের স্বর্ণের দাম কত টাকা সেই সংক্রান্ত যাবতীয় তথ্য।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top